• আজ- শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে সুপেয় পানির দাবিতে উপকূলে ওয়াটার স্ট্রাইক  শ্যামনগরে আওয়ামী লীগ নেতাসহ আটক ৩, মাদকদ্রব্য জব্দ  শ্যামনগরে গ্রামীণ পুষ্টির আধার সংরক্ষণে ব্যতিক্রমী ‘খোটা শাকের মেলা’ সড়ক দুর্ঘটনায় ঝরে গেল পাঁচটি পরিবারের অবলম্বন শ্যামনগরে চুরি হওয়া যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করেন উপদেষ্টা আসিফ মাহমুদ  শ্যামনগরে মন্দির থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া স্বর্ণের মুকুট চুরি মহানবী (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  শ্যামনগরে ডিজিএফআইয়ের সহযোগিতায় পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার  শ্যামনগরে জলবায়ু পরিবর্তন ও উপকূল সাংবা‌দিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে জামায়াতের ইউনিট সভাপতি শিক্ষা শিবির অনুষ্ঠিত

শ্যামনগরে মন্দির থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া স্বর্ণের মুকুট চুরি

রিপোর্টারঃ / ১৬ বার ভিজিট
আপডেটঃ বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নে অবস্থিত যশোরেশ্বরী কালী মন্দির থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেয়া উপহারের শতভরি ওজনের স্বর্ণের মুকুট চুরির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১০ই অক্টোবর) সিসিটিভি ফুটে অনুযায়ী দুপুর ২টা ৪৭মিনিটে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে বলে জানা যায়।মন্দিরের পরিচ্ছন্নতা কর্মী রেখা রানী (৪০) ভাষ্যমতে জানা যায়, একটি অন্নপ্রাশন বা মুখে ভাতের অনুষ্ঠানের জন্য আনুমানিক ৫০ জনের মত মানুষ মন্দিরের ভিতরে প্রবেশ করে। এ সময় মন্দিরের প্রধান ফটকের তালা খুলে দেন রেখা রানী। মুখে ভাতের অনুষ্ঠান শেষে সকলে চলে গেলেও একটা ছেলেকে ঘোরাফেরা করতে দেখেন তিনি। মন্দিরের কিছু বাসন পরিস্কার করে ফিরে এসে দেখেন মাথার মুকুট চুরি হয়ে গেছে আর ছেলেটাও ওখানে নেই।

মন্দিরের মুকুট চুরির ঘটনাটি জানাজানি হলে তৎক্ষণাৎ স্থানীয় প্রশাসনসহ শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ তাইজুল ইসলাম, কালিগঞ্জ সার্কেল মোঃ আমিনুর রহমান, শ্যামনগর ও কালিগঞ্জে সেনাবাহিনীর দায়িত্বে থাকা মেজর মুশফিকুর রহমান,ডিজিএফআই আল মামুন ও ডি এস বি রাসেল আহমেদ, শ্যামনগর থানা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ ও সাধারণ সম্পাদক সোলাইমান কবির ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত সিসিটিভির ফুটের অনুযায়ী চোরকে ধরার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য,২০২১সালের ২৮শে মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দুদিনের সরকারি সফরের দ্বিতীয় দিনে শ্যামনগরে অবস্থিত যশোরেশ্বরী কালীমন্দিরে এসে নিজ হাতে কালী মূর্তির মাথায় মুকুট পরিয়ে দেন তিনি।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:১৪)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)