• আজ- শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে সিসিডিবির বাস্তবায়নে ঝুঁকিপূর্ণ এলাকায় পানির ড্রাম বিতরণ শ্যামনগরে অনাকাঙ্ক্ষিত ঘটনায় দুই যুবকের মৃত্যু কালিগঞ্জে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত শ্যামনগরের মুন্সীগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  শ্যামনগরে গৃহপালিত পশু পাখি পালন ও ক্ষুদ্র ব্যবসা বিষয়ক কর্মশালা  সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে মৌয়াল নিহত শ্যামনগরের সিসিডিবির আয়োজনে বীজ সংরক্ষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্যামনগর থানা পুলিশের আয়োজনে সুন্দরবন সংশ্লিষ্ট বিষয়ে জনসচেতনতা মূলক অনুষ্ঠান  শ্যামনগরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

শ্যামনগরে পুলিশের অভিযানে আটক ২৩, মাদকদ্রব্য জব্দ 

রিপোর্টারঃ / ৩৭৫ বার ভিজিট
আপডেটঃ রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

জি এম মাছুম বিল্লাহঃ সাতক্ষীরার শ্যামনগর থানা পুলিশের অভিযানে নাশকতার, মাদক ও চুরি মামলার ২৩ আসামি আটক করেছে। শনিবার (২৮শে অক্টোবর) গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটককৃতদের মধ্যে ১৭ জন নাশকতা,৪জন মাদক ব্যবসায়ী ও (চুরি ও সিআর) মামলার ২ জনকে আটক করে। আটককৃতদের আইনি প্রক্রিয়া শেষে রবিবার (২১শে অক্টোবর)বেলা বারোটায় সাতক্ষীরা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, নাশকতাকারীরা কোন দল বা গোষ্ঠীর হতে পারে না। নাশকতা কারীদের বিরুদ্ধে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে। জনগণের জানমাল রক্ষার স্বার্থে পুলিশের এমন অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। তিনি আরো বলেন, শ্যামনগর থেকে মাদক নির্মূল করতে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত আছে। এ পর্যন্ত মাদকবিরোধী অভিযানে প্রশংসিত হয়েছেন শ্যামনগর থানা পুলিশ। শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে সুধী সমাজ থেকে শুরু করে সর্বস্তরের মানুষের সহযোগিতা চেয়ে তিনি বলেন , পুলিশ জনগণের বন্ধু, আসুন আমরা একে অপরের সহযোগিতা নিয়ে এই সমাজ থেকে অপরাধ নির্মূল করি।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৮:৪২)
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)