• আজ- শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনাম:
জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত শ্যামনগরের মুন্সীগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত  শ্যামনগরে গৃহপালিত পশু পাখি পালন ও ক্ষুদ্র ব্যবসা বিষয়ক কর্মশালা  সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে মৌয়াল নিহত শ্যামনগরের সিসিডিবির আয়োজনে বীজ সংরক্ষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্যামনগর থানা পুলিশের আয়োজনে সুন্দরবন সংশ্লিষ্ট বিষয়ে জনসচেতনতা মূলক অনুষ্ঠান  শ্যামনগরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা শ্যামনগরে পেনিয়াপিল কানাডার অর্থায়ানে ৩৫০পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারন পশ্চিম সুন্দরবনে মধু আহরণ অনুষ্ঠানে হরিণ ও বিশ দিয়ে মাছ শিকারীদের আত্মসমর্পণ ৩৫নং ভামিয়া পোড়াকাটলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন

শ্যামনগরের ছফিরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় ক্রিকেটে জেলা চ্যাম্পিয়ন

রিপোর্টারঃ / ১০৮ বার ভিজিট
আপডেটঃ বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০২৪

এম এম আব্দুল্লাহ আল মামুন: ৫২ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া ক্রিকেট (বালিকা) প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন হয়েছে শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়নের ছফিরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়। বৃহস্পতিবার জেলা পর্যায়ে আন্তঃউপজেলা প্রতিযোগিতায় সাতক্ষীরা সদর উপজেলার সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়কে ক্রিকেটে ৯ উইকেটে পরাজিত করে জেলা চ্যাম্পিয়ন হয়েছে। উপজেলা পর্যায়ে শ্যামনগর সদরের নকিপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে ৯ উইকেটে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়েছিল বিদ্যালয়টি।

ছফিরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় ক্রিকেটে জেলা চ্যাম্পিন হওয়ায় সকল খেলোয়াড়, প্রধান শিক্ষক শচীন্দ্রনাথ মিস্ত্রী, ক্রীড়া শিক্ষক জিলহাজ্ব রহমান, নাসির উদ্দীন, মিজানুর রহমানসহ সহকারী শিক্ষকবৃন্দ, অভিভাবক ও এসএমসি সদস্যদের বেসরকারি উন্নয়ন সংস্থা ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব)-এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংস্থাটির কান্ট্রি ডিরেক্টর ড. এম এম জাহিদ হাসান ও সহকারী কান্ট্রি ডিরেক্টর এম এ আলিম খান।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:০৪)
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)