• আজ- মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
পশ্চিম সুন্দরবনে মধু আহরণ অনুষ্ঠানে হরিণ ও বিশ দিয়ে মাছ শিকারীদের আত্মসমর্পণ ৩৫নং ভামিয়া পোড়াকাটলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন শ্যামনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও ক্রীড়া প্রতিযোগিতা নূহ নবীর নৌকার সন্ধান! শ্যামনগরে সীমানা পিলারসহ প্রতারক চক্রের পাঁচ সদস্য আটক শ্যামনগরে জলবায়ু ঝুঁকিপূর্ণ এলাকায় অভিযোজিত কৃষি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্যামনগরে সিসিডিবি’র সহযোগিতায় যুব স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের সমন্বয় সভা অনুষ্ঠিত শ্যামনগরে যুব উৎসব অনুষ্ঠিত  শ্যামনগরে দূর্নীতির বিরুদ্ধে কথা বলায় মহিলা ইউপি সদস্যকে মারপিটের অভিযোগ শ্যামনগরে সিসিডিবির আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত

শ্যামনগরে সিসিডিবি’র সহযোগিতায় যুব স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের সমন্বয় সভা অনুষ্ঠিত

রিপোর্টারঃ / ১২৯ বার ভিজিট
আপডেটঃ মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে সিসিডিবি’র সহযোগিতায় ভামিয়া, বনবিবিতলা সিসিআরসি ও ইয়ুথ গ্রুপের আয়োজনে উপজেলার ১২টি যুব স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত যুব স্বেচ্ছাসেবী সংগঠনগুলো হলো ইয়ুথ নেট এর সাতক্ষীরার কোঅর্ডিনেটর,কোস্টাল ইয়থ নেটওয়ার্ক,এসসিএস, শরুপ ইয়থ টিম, পদ্মপুকুর ইউনিয়ন রক্ত দান সংগঠন, ‍এসএসটি , সিডিও,রিডো,মানবতার লাইব্রেরি, বনজীবি ইয়থ টিমসহ অনেকে।
মঙ্গলবার (১২ই মার্চ) সকাল ৯টায় মিঃ জগদীশ সরদারের সঞ্চালনা ও সিসিডিবি’র উপজেলা সমন্বয়কারী মিঃ সুজন বিশ্বাসের সভাপতিত্বে মুন্সীগঞ্জ অফিসে এই সভা অনুষ্ঠিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন, বনবিবিতলা সিসিআরসি’র সভাপতি মাহতাব উদ্দিন সরদার ও ভামিয়া সিসিআরসি’র সাংগঠনিক সম্পাদক: হাকিম গাজী,সিসিডিবি’র হিসাব রক্ষক কর্মকর্তা মিস ন্যান্সি বিশ্বাস,কঙ্কন বৈরাগীসহ অন্যান্য সহকারিবৃন্দ।

সভাপতির বক্তব্যে মিঃ সুজন বিশ্বাস বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। দেশের সাথে তাল মিলিয়ে উপকূলীয় অঞ্চলের জনগণদের জলবায়ু সহনশীল করতে হবে। জলবায়ু পরিবর্তনের ক্ষতিকর প্রভাবসমুহ চিহ্নিতকরণ ও যুবদের একত্রিত হয়ে সঠিক সমাধান করতে হবে। এছাড়া সভায় শ্যামনগর উপজেলাকে জলবায়ু সহনশীল করার লক্ষ্যে কি কি কাজ একত্রে বাস্তবায়ন করা যায় সে বিষয়ের উপর গুরত্বেরোপ করা হয়।

উপস্থিত সকল প্রতিনিধিদের সমন্বয়ে আগামী ১টি বার্ষিক কর্মপরিকল্পনা তৈরি করা হয়। একই সাথে এটির সঠিক বাস্তবায়নে অন লাইন ও অফ লাইনে প্রচারণা চালিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন সভায় উপস্থিত প্রতিনিধগনরা।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ২:০৫)
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)