• আজ- শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে সুপেয় পানির দাবিতে উপকূলে ওয়াটার স্ট্রাইক  শ্যামনগরে আওয়ামী লীগ নেতাসহ আটক ৩, মাদকদ্রব্য জব্দ  শ্যামনগরে গ্রামীণ পুষ্টির আধার সংরক্ষণে ব্যতিক্রমী ‘খোটা শাকের মেলা’ সড়ক দুর্ঘটনায় ঝরে গেল পাঁচটি পরিবারের অবলম্বন শ্যামনগরে চুরি হওয়া যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করেন উপদেষ্টা আসিফ মাহমুদ  শ্যামনগরে মন্দির থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া স্বর্ণের মুকুট চুরি মহানবী (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  শ্যামনগরে ডিজিএফআইয়ের সহযোগিতায় পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার  শ্যামনগরে জলবায়ু পরিবর্তন ও উপকূল সাংবা‌দিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে জামায়াতের ইউনিট সভাপতি শিক্ষা শিবির অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় ঝরে গেল পাঁচটি পরিবারের অবলম্বন

রিপোর্টারঃ / ৪৭ বার ভিজিট
আপডেটঃ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ ফরিদপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত ও ২৩ জন যাত্রী আহত হয়েছেন।নিহতরা হলেন শ্যামনগর উপজেলার রমজানগর গ্রামের সাফায়াত গাজী ছেলে আবু বক্কর সিদ্দিক, শ্রীফল কাটি গ্রামের সিরাজ মোল্লার ছেলে বাবু মোল্লা,আবাদ চন্ডিপুর গ্রামের আনসার মোড়লের ছেলে মহাসিন মোড়ল, কালিগঞ্জ উপজেলার বাজার গ্রাম এলাকার মনিরুল কারিগরের ছেলে নাহিদ কারিগর ও মাগুরার বড় পশ্চিম বাজার এলাকার পিকুল মোল্লা।

ঘটনা সূত্রে জানা যায়,মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কোতোয়ালি থানার মল্লিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে মহাসড়কে প্রায় ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়।বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর করিমপুর হাইওয়ে থানার (মাদারীপুর রিজিওন) অফিসার ইনচার্জ মো. সালাহ্ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। রেকারের সাহায্যে দুর্ঘটনাকবলিত বাস সরিয়ে নিহতদের বাস থেকে বাহির করা হয়। এতে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে সহায়তা করেন।মো. সালাহ্ উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে আহত ও নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। রাস্তায় গাড়ি চলাচল স্বাভাবিক আছে।পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাত আনুমানিক সাড়ে ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর থানাধীন মল্লিকপুর নামক স্থানে ঢাকা থেকে ঝিনাইদহ অভিমুখী গ্রিন পরিবহন এবং ঝিনাইদহ থেকে বরিশাল অভিমুখী খাগড়াছড়ি পরিবহনের মুখামুখি সংঘর্ষ হয়।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১২:১৬)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)