• আজ- মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে গৃহপালিত পশু পাখি পালন ও ক্ষুদ্র ব্যবসা বিষয়ক কর্মশালা  সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে মৌয়াল নিহত শ্যামনগরের সিসিডিবির আয়োজনে বীজ সংরক্ষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্যামনগর থানা পুলিশের আয়োজনে সুন্দরবন সংশ্লিষ্ট বিষয়ে জনসচেতনতা মূলক অনুষ্ঠান  শ্যামনগরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা শ্যামনগরে পেনিয়াপিল কানাডার অর্থায়ানে ৩৫০পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারন পশ্চিম সুন্দরবনে মধু আহরণ অনুষ্ঠানে হরিণ ও বিশ দিয়ে মাছ শিকারীদের আত্মসমর্পণ ৩৫নং ভামিয়া পোড়াকাটলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন শ্যামনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও ক্রীড়া প্রতিযোগিতা নূহ নবীর নৌকার সন্ধান!

শ্যামনগরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

রিপোর্টারঃ / ৬২ বার ভিজিট
আপডেটঃ বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে প্রেমিকার উপরে অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গলায় দড়ি আত্মহত্যার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মুন্সীগঞ্জ ইউনিয়নের জেলেখালী গ্রামে। মৃত প্রদীপ কুমার মন্ডল (২৭) ঐ এলাকার বাসুদেব মন্ডলের ছেলে।

নিহতের পরিবারের সুত্রে জানাযায়, প্রতিদিনির মত প্রদীপ খাওয়া দাওয়া শেষ করে তার নিজে ঘরে ঘুমাতে যায়। বুধবার (১৭ এপ্রিল) ভোর ৫ টার দিকে তার ঘরের আড়ায় গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখা যায়। ভোর ৪ টায় তার নিজের ফেসবুক পেজে একটা স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করে বলে জানান পরিবারের অন্যান্য সদস্যরা।

প্রদীপ তার নিজের ফেসবুক স্ট্যাটাসে লিখেছেনঃ
বিদায় পাখি 😭তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি 😭আর কখনোই তোমাকে বিরক্ত করব না 😭😭কিন্তু একটা কথা বলব পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না প্লিজ 🙏🙏আর কখনোই তোমার জন্য পাগলামি করবে কেউ😭ভালো থেকো পাখি 😭আবার যে নতুন মানুষটার সাথে কথা বলছো তাকে যেনো কাঁদিও না 😭যেট আজ আমি নিজে চোখে দেখলাম কথা বলতে😭 আর তোমার দেওয়া জামা প্যান্ট জুতা সব সাথে নিয়ে মরলাম পাখি 😭আমি আমার কথা রেখেছি পাখি গত ২ বছর আগে বলেছিলাম না পাখি তুমি যেদিন আমাকে ভুলে যাবে সেই দিন ই আমার মরণ হবে রেখেছি পাখি আমার কথা আমি তোমার মত বেইমান না😭 আর আমার মৃত্যুর জন্য একমাত্র তুমি এবং তোমার পরিবার দায়ী
( tridip ছোটডা তোমার কাছে একটাই অনুরোধ এ যেনো কখনো আর কাওকেই ঠকাতে না পারে সেই ব্যাবস্থা করে দিও এটাই আমার শেষ চাওয়া তোমার কাছে ছোটডা ওর নাম্বার 01948310623.)।

স্থানীয় মহিলা ইউপি সদস্য নিপা চক্রবতী বলেন, বংশিপুরে একটা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল তার। সম্ভবত তাদের মধ্যে মনোমালিন্য না হওয়ার কারণে অভিমানে আত্মহত্যা করেছে সে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, জেলেখালীতে প্রদীপ নামের এক যুবকের আত্মহত্যার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ ময়নাতদন্তে পাঠানো হবে। পরবর্তীতে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।
প্রদীপ উপজেলার বেশ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক অঙ্গনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব ছিলেন। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগসহ করোণাকালীন সময়ে মানুষের বিভিন্ন সহযোগিতায় নিবেদিত প্রাণ ছিলেন প্রদীপ। তার এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:২১)
  • ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)