• আজ- শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে সুপেয় পানির দাবিতে উপকূলে ওয়াটার স্ট্রাইক  শ্যামনগরে আওয়ামী লীগ নেতাসহ আটক ৩, মাদকদ্রব্য জব্দ  শ্যামনগরে গ্রামীণ পুষ্টির আধার সংরক্ষণে ব্যতিক্রমী ‘খোটা শাকের মেলা’ সড়ক দুর্ঘটনায় ঝরে গেল পাঁচটি পরিবারের অবলম্বন শ্যামনগরে চুরি হওয়া যশোরেশ্বরী কালী মন্দির পরিদর্শন করেন উপদেষ্টা আসিফ মাহমুদ  শ্যামনগরে মন্দির থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেওয়া স্বর্ণের মুকুট চুরি মহানবী (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  শ্যামনগরে ডিজিএফআইয়ের সহযোগিতায় পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার  শ্যামনগরে জলবায়ু পরিবর্তন ও উপকূল সাংবা‌দিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে জামায়াতের ইউনিট সভাপতি শিক্ষা শিবির অনুষ্ঠিত

শ্যামনগরে তেলপাম্পে ভোক্তা অধিকারের অভিযান, ওজন কম দেওয়ায় জরিমানা

রিপোর্টারঃ / ৩৬ বার ভিজিট
আপডেটঃ মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে পেট্রোল পাম্পে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার অধিদপ্তর।

মঙ্গলবার (২৪শে সেপ্টেম্বর)বেলা সাড়ে ১১টার দিকে এই অভিযান পরিচালিত হয়। এসময় ক্রেতাদের পেট্রোল, অকটেন ও ডিজেল কম দেওয়ার অভিযোগে শ্যামনগর উপজেলার খানপুরে অবস্থিত শ্যামনগর ফিলিং স্টেশনকে আর্থিক জরিমানা করেছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ নাজমুল হাসান অভিযান পরিচালনা করেন।

শ্যামনগর ফিলিং স্টেশনে অভিযান পরিচালনা শেষে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্য মোঃ নাজমুল হাসান বলেন, এই পেট্রোল পাম্পটি দীর্ঘদিন ক্রেতাদের ঠকিয়ে আসছে। তারা প্রতি ৫ লিটার ডিজেলে ৪০ মিলিলিটার ও প্রতি ৫ লিটার পেট্রোল ও অকটেনে ২০০ মিলিলিটার তেল কম দিচ্ছে যার প্রমাণ পাওয়া গেছে। কম দেওয়ার অপরাধে পাম্প কর্তৃপক্ষকে ২০ হাজার টাকা জরিমানা করেন।একইসাথে পরবর্তীতে মাপে কম দেওয়া থেকে বিরত থাকতে ও মূল্য তালিকা প্রদর্শন করতে বলা হয়েছে। এছাড়া ধার্যকৃত মূল্যের অধিক দামে তেল বিক্রি না করা, ভেজাল ও নকল তেল বিক্রি না করার জন্য ওই এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করে দেন বলে জানান ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তা।

অভিযান পরিচালনার সময় পাম্পের মালিক ও ম্যানেজারকে পাম্প পাওয়া যায়নি।

উল্লেখ্য, ভোক্তা অধিকার অধিদপ্তর জেলার বিভিন্ন তেলের পাম্প ও দাহ্য পণ্য বিক্রেতা প্রতিষ্ঠানে অভিযান চালান।

 

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:২৫)
  • ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
  • ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ (হেমন্তকাল)