• আজ- মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১

রিপোর্টারঃ / ১২১ বার ভিজিট
আপডেটঃ মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০২৪

শ্যামনগর সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার শ্যামনগরে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত হয়েছে।

সড়ক দূর্ঘটনায় নিহত মোঃ মোফাজ্জে হোসেন (৩৫) সে বুড়িগোয়ালীনি ইউনিয়নের চুনা আবাদ চন্ডিপুর গ্রামের কাশেম আলী শেখের ছেলে।

নিহতের ছোট ভাই হাফিজুর জানান, মঙ্গলবার (১৩আগষ্ট) দুপুর ২টায় বুড়িগোয়ালিনী ইউনিয়নের মুন্সিগঞ্জ টু বুড়িগোয়ালিনী ইউনিয়নের দাতিনাখালি নামক স্থানে দাঁড়িয়ে থাকা অবস্থায় নীলডুমুর থেকে আসা একটা প্রাভেটকার গাড়ি এসে মোফাজ্জেল হোসেনকে ধাক্কা দিলে সে ছিটকে পড়ে মারাত্মক আহত হয়। পরিবারের সদস্যরা দ্রুততার সাথে সাতক্ষীরা সংগ্রাম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা অবস্থায় বিকাল ৫ টার সময় মৃত্যু হয়।

স্থানীয়ও ওসমান গনি সোহাগ জানান,যে গাড়িটায় সড়ক দূর্ঘটনা হয়েছে সেটা এক বিজিবির সদস্যের গাড়ি। বিভিন্ন সময়ে তার ৩/৪টা গাড়ি রেন্ট এ কারে চলে। একজন সরকারি চাকরিজীবীর এমন কার্যক্রম হতাশা জনক।

বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, একজন মহিলা বিজিবি সদস্য স্ত্রী পরিচয়ে ইউনিয়ন পরিষদে এসে গাড়িতে তার মধু আছে এমন দাবি করেন। শুধু তাই নয় তার গাড়ি দুর্ঘটনার সাথে সম্পর্ক নেই বরং ভাঙচুর করা হয়েছে বলে দাবি জানান। অন্যদিকে বিজিবির ল্যান্স নায়েক মহিউদ্দিন বলেন, আমি গাড়িটি বিক্রি করে দিয়েছি। তবে বিক্রির কোন সত্যতা পাওয়া যায়নি।

স্থানীয়দের দাবি, অদক্ষ্য চালক দিয়ে বিজিবির মহিউদ্দিন রেন্ট এ কারের ব্যবসা করে। তারা গাড়ির মালিক ও চালক দু’জনকে আটক করে বিচারের দাবি জানিয়েছেন।

 

 

 

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:৫০)
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)