• আজ- বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাই সাইকেল বিতরণ

রিপোর্টারঃ / ৪৮৯ বার ভিজিট
আপডেটঃ রবিবার, ৬ নভেম্বর, ২০২২

গাবুরা (শ্যামনগর) প্রতিনিধি :সাতক্ষীরা ও খুলনা জেলার ২০ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বাই সাইকেল বিতরণ করা হয়।রবিবার (৬ নভেম্বর) সকাল ১১ টায় ১২২ নং গাবুরা খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ উজ জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জি এম মাছুদুল আলম , প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য খান হাবিবুল্লাহ বাহার। অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন বলেন, নদীবেষ্টিত গাবুরার মানুষ জন্ম থেকে সংগ্রামী। শিক্ষা, চিকিৎসায় নানা প্রতিবন্ধকতা পেরিয়ে বিভিন্ন স্থানে মেধার স্বাক্ষর রাখছে। মানবতার সেবায়, মানুষের কল্যাণে কাজ করে যা পাওয়া যায় তা অন্য কোন ভাবে পাওয়া যায় না।সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশনের সভাপতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন হাবিবুল্লাহ আল মামুন। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাফিজুর রহমান, ফয়জুল্লাহ, মোঃ হাফিজ, জাহিদুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, ২০১৫ সালে সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সাতক্ষীরা উপকূলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। সাতক্ষীরা জেলাসহ দেশের বিভিন্ন স্থানে সামাজিক ও মানবিক কাজ করছেন।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:৪৩)
  • ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
  • ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)