• আজ- বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে গৃহপালিত পশু পাখি পালন ও ক্ষুদ্র ব্যবসা বিষয়ক কর্মশালা  সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে মৌয়াল নিহত শ্যামনগরের সিসিডিবির আয়োজনে বীজ সংরক্ষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্যামনগর থানা পুলিশের আয়োজনে সুন্দরবন সংশ্লিষ্ট বিষয়ে জনসচেতনতা মূলক অনুষ্ঠান  শ্যামনগরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা শ্যামনগরে পেনিয়াপিল কানাডার অর্থায়ানে ৩৫০পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারন পশ্চিম সুন্দরবনে মধু আহরণ অনুষ্ঠানে হরিণ ও বিশ দিয়ে মাছ শিকারীদের আত্মসমর্পণ ৩৫নং ভামিয়া পোড়াকাটলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন শ্যামনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও ক্রীড়া প্রতিযোগিতা নূহ নবীর নৌকার সন্ধান!

নারী ফুটবল দলকে ফুটবল দিলেন শ্যামনগর নির্বাহী অফিসার

রিপোর্টারঃ / ৫০১ বার ভিজিট
আপডেটঃ বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরের উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে ইভটিজিং, মাদকমুক্ত সমাজ গড়তে ও খেলাধুলার মাধ্যমে শক্তিশালী যুবসমাজ গঠন সহ নারী ফুটবলকে এগিয়ে নিতে ফুটবল বিতরণ করা হয়েছে ।

বৃহস্পতিবার(২রা ফেব্রুয়ারি) সকালে শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন এর কার্যালয়ে ফুটবল বিতরণ করা হয়। শ্যামনগর ফুটবল একাডেমিকে ফুটবল দেওয়া হয়।এ সময় উপস্থিত ছিলেন শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব আকবর কবীর, শ্যামনগর ফুটবল একাডেমীর পরিচালক ও কোচ মোঃ আক্তার হোসেন,রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, গণমাধ্যমকর্মী শেখ নাজমুল হাসান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আবির হুসাইনসহ কয়েকজন ক্ষুদে মহিলা ফুটবলরা। উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন বলেন, ইভটিজিং, মাদকমুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। সমাজের বিত্তবান মানুষকে এ ধরনের কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে হবে। শ্যামনগরের খেলাধুলার জগতকে শক্তিশালী করতে আমি কাজ করে যাব।

add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৮:৪৮)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)