• আজ- বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
শ্যামনগরে গৃহপালিত পশু পাখি পালন ও ক্ষুদ্র ব্যবসা বিষয়ক কর্মশালা  সুন্দরবনে মধু আহরণ করতে গিয়ে বাঘের আক্রমণে মৌয়াল নিহত শ্যামনগরের সিসিডিবির আয়োজনে বীজ সংরক্ষণ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শ্যামনগর থানা পুলিশের আয়োজনে সুন্দরবন সংশ্লিষ্ট বিষয়ে জনসচেতনতা মূলক অনুষ্ঠান  শ্যামনগরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা শ্যামনগরে পেনিয়াপিল কানাডার অর্থায়ানে ৩৫০পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতারন পশ্চিম সুন্দরবনে মধু আহরণ অনুষ্ঠানে হরিণ ও বিশ দিয়ে মাছ শিকারীদের আত্মসমর্পণ ৩৫নং ভামিয়া পোড়াকাটলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন শ্যামনগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও ক্রীড়া প্রতিযোগিতা নূহ নবীর নৌকার সন্ধান!

বুড়িগোয়ালিনীতে ৫০ জন কৃষককে বিনামূল্যে ধানবীজ ও সার বিতরণ করলেন সিসিডিবি

রিপোর্টারঃ / ৫৬৭ বার ভিজিট
আপডেটঃ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

বিশেষ প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনীতে ৫০ জন কৃষককে বিনামূল্যে ধানবীজ ও সার বিতরণ করলেন সিসিডিবি।বৃহস্পতিবার (১৭ই নভেম্বর) বিকালে বুড়িগোয়ালীনি ইউনিয়নের বনবিবিতলার ২ নং ওয়ার্ডে কৃষকদের মাঝে এই ধানবীজ ও সার বিতরণ করা হয়।
শ্যামনগরে জলবায়ু পরিবর্তন জনিত ক্ষতিকর প্রভাব মোকাবেলায় অভিযোজন ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সিসিডিবির এই কার্যক্রম বলে জানান সিসিডিবি কর্তৃপক্ষ। “জলবায়ু পরিববর্তন প্রকল্প ও ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড জার্মানী” এর অর্থায়নে  ধানবীজ ও সার বিতরণ সহ অরিয়েন্টশন কর্মসূচী অনুষ্ঠানে ইউপি সদস্য মো: মাহাতাব উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলার কৃষি কর্মকর্তা এস এম এনামুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, উপ: সহকারি কৃষি কর্মকর্তা মো: জামাল হোসেন, মি: সুজন বিশ্বাস উপজেলা সম্ময়কারি সিসিডিবি। এছাড়া সিসিডিবির অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৫০জন কৃষকের মাঝে ১০ কেজি ব্রী ধান, ৬৭৪০ কেজি জৈব সার ও ১০ কেজি জিপসাম দেওয়া হয়।
add 1


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১:৩০)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)